বোর্ডের টাকায় রেস্তোরাঁ খুলেছেন জয়াবর্ধনে

অর্থনৈতিক ও রাজনৈতিকভাবে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। এরই মধ্যে শ্রীলঙ্কা ক্রিকেটের বিরুদ্ধেও উঠল বড় অভিযোগ। 

শ্রীলঙ্কার ক্রিকেটার দানুষ্কা গুণতিলকের বিরুদ্ধে এক তরুণীকে যৌন হেনস্থার অভিযোগ আগেই উঠেছিল। এবার পাওয়া গেল বোর্ডের টাকায় মাহলো জয়াবর্ধনের রেস্তোরাঁ খোলার খবর ও আরেক ক্রিকেটারের পানশালায় মারামারি করার খবর।

টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার খেলা ও তারপরে দলের এক ক্রিকেটারকে নিয়ে তদন্ত করতে গিয়ে একাধিক অভিযোগ করেছে একটি স্বাধীন তদন্তকারী সংস্থা। সেই সংস্থাকে তদন্তের দায়িত্ব দিয়েছে শ্রীলঙ্কা সরকার।

সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, প্রথমে যোগ্যতা অর্জন পর্ব খেলে তার পরে মূল পর্যায়ে খেলেছিল শ্রীলঙ্কা। কিন্তু সেখানে প্রথম ম্যাচেই নামিবিয়ার কাছে হেরেছিল তারা। শেষ পর্যন্ত গ্রুপে চতুর্থ স্থানে শেষ করেছিল শ্রীলঙ্কা। অথচ তার আগে এশিয়া কাপে শ্রীলঙ্কা চ্যাম্পিয়ন হয়েছিল। তাই তাদের খেলা খতিয়ে দেখা হচ্ছে। গড়াপেটা হয়েছে কি না তা খতিয়ে দেখছে সেই সংস্থা।

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরেই শ্রীলঙ্কার ক্রিকেটার দানুষ্কা গুণতিলকের বিরুদ্ধে এক তরুণীকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। তাকে হোটেল থেকে গ্রেপ্তার করে অস্ট্রেলিয়া পুলিশ। এখনও সেই মামলা চলছে। এর মধ্যেই এ বার শ্রীলঙ্কার আরও এক ক্রিকেটার চামিকা করুণারত্নের বিরুদ্ধে মারপিট করার অভিযোগ উঠেছে। ছবি তোলাকে কেন্দ্র করে নাকি এক পানশালায় মারামারি করেছেন তিনি। সঙ্গে ছিলেন শ্রীলঙ্কার আরও ছয় ক্রিকেটার। তাদের নাম অবশ্য বাইরে আসেনি।

Related Posts

সাকিবের আজীবন নিষেধাজ্ঞা ফেসবুকে যা বললেন স্ত্রী শিশির

বেটউইনার নিউজের সঙ্গে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের চুক্তি নিয়ে জল কম ঘোলা হয়নি। অবশেষে এর সমাধান হলো ঠিকই। তবে সাকিব যেখানে শেষ করেন, তার স্ত্রী শুরু…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *