fbpx

Desh Amar

Online news Portal

কোম্পানীগ;ঞ্জ উপজেলা আ’লীগের সদস্য মাহবুবুর রশীদ ম;ঞ্জু তার মামা কাদের মির্জাকে উদ্দেশ্য করে বলেন, বিগত দিনের কোম্পানীগ;ঞ্জের অপরাজনীতির হোতা। সাংবাদক;র্মী বোরহান উদ্দিন মুজাক্কির এবং যুবলীগ কর্মি আলাউদ্দিন হ;ত্যা;কা;ন্ডের সাথে জড়িত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে এখনো পর্যন্ত গ্রে;প্তার করা হয়নি।

শুক্রবার সকাল ১০টায় নিজের ফেইজবুক লাইক ফেইজ থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য. মাহবুবুর রশীদ ম;ঞ্জু; কাদের মির্জার আপন বড় বোনের ছেলে এবং উপজেলা আ’লীগের সদস্য। তিনি উপজেলা ছাত্রলীগের জনপ্রিয় সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে কাদের মির্জা বিরোধী বলয় থেকে মির্জা কাদেরের অপরাজনীতির বিরু;দ্ধে বিভিন্ন বি;স্ফো;রক মন্তব্য করছেন ভাগিনা মাহবুবুর রশীদ মঞ্জু।

তিনি বলেন, আমরা একজন সংবাদ কর্মী হারিয়েছি। আমরা দলের একজন নেতাকে হারিয়েছি। দ’ুটো তাজা প্রাণ এ অপরাজনীতির হোতা (কাদের মির্জার) কারণে ঝরে গেছে। আমরা কোম্পানীগ;ঞ্জের প্রশাসনের প্রতি শ্র;দ্ধাশীল, আইনের প্রতি শ্র;দ্ধাশীল। কোম্পানীগ;ঞ্জের মানুষকে আজকের জিম্মি দশা থেকে মুক্ত করতে হলেই, একটিই পথ রয়েছে। সেটা হচ্ছে এ খুনি আবদুল কাদের মির্জাকে গ্রেপ্তার করা।

মঞ্জু আরো বলেন, যেহেতু মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তার করা হয়েছে। তাহলে কার ই;ঙ্গিতে, কাদের ই;ঙ্গিতে, কিসের ই;ঙ্গিতে কোন উদ্দেশ্যে, এখনো পর্যন্ত নিরাপ;ত্তা দিয়ে আবদুল কাদের মির্জাকে বসুরহাট পৌরসভার এখানে এ পাগলকে শুয়ে রাখা হয়েছে। আজকে আমাদের প্রশ্ন। আমাদের কর্মি আলাউদ্দিনের পরিবারের করা মা;ম;লা দ্রু;ত সময়ের মধ্যে রুজু করার জন্য কোম্পানীগঞ্জ থানাকে অনুরোধ জানান এবং মা;মলায় দেওয়া আসামিদের দ্রু;ত সময়ের মধ্যে গ্রেপ্তারের আহ্বান জানান। অন্যথায় কোম্পানীগ;ঞ্জে লাগাতার আন্দোলন এবং উদ্ভূ;ত যে কোন পরিস্থি;তির জন্য এ প্রশাসনকে দায়ী থাকতে হবে বলে তিনি মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *