fbpx

Desh Amar

Online news Portal

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে ২৮ বছরের শিরো’পা জয়ের আক্ষে’প ঘুচেছে মেসির আর্জেন্টিনার। আর এই জয়ে শুধু আর্জেন্টাইনরা মা’তেনি।

মেতেছে বাংলাদেশও। সেই আনন্দে মোটরসাইকেলে চে’পে চার বন্ধু রওনা হয় ফুটবল খেলতে। যাওয়ার পথেই মোটরসাইকেলের বে’পরো’য়া গতি ডেকে আনে দু’র্ঘট’না। গাছের সঙ্গে ধাক্কায় প্রা’ণ যায় এক বন্ধুর। আর বাকি তিনজন আহ’ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

উ’চ্ছ্বাসে ভাসতে গিয়ে রোববার (১১ জুলাই) বিকেলে এ দু’র্ঘটনা’টি ঘটে রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমেদপুরে। এতে ঘটনাস্থলেই ইয়াছিন আলম (২৩) নামের এক যুবক নি’হত হন। দুর্ঘট’নায় আহ’ত হয় আরও তিনজন।

প্রত্য;ক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার কুমেদপুর ইউনিয়নের আদর্শ কাশিমপুর গ্রামের ইয়াছিন আলম (২৩), সিফাত মিয়া (১৬), শরিফুল ইসলাম (২০) ও রাজ বাবু (১৭) আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক।

রোববার সকালে কোপা আমেরিকার ফাইনালে নিজেদের সমর্থিত দলের জয় লা’ভে আনন্দে মেতে উঠেন তারা। বিকেলে কুমেদপুর কাদেরিয়া ফাজিল মাদরাসা মাঠে প্রীতি ম্যা’চের আয়োজন করে।

সেই খেলায় অংশ নিতে মোটরসাইকেলে চে’পে বাড়ি থেকে মাঠের উদ্দেশ্যে রওনা দেন তারা। বাড়ি থেকে তিন কিলোমিটার দূরের এ মাঠটিতে পৌঁছাতে বে’পরো’য়া গতিতে মোটরসাইকেল ছু’টতে থাকে। কিন্তু খেলার মাঠ থেকে মাত্র ৫০০ গজ দূরে নিয়’ন্ত্রণহী’ন হা’রিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে সজো’রে ধাক্কা লাগে।

এতে মোটরসাইকেলটি দু’মড়েমু’চড়ে গেলে ঘটনাস্থলেই চালক ইয়াছিন আলম নি’হত হয়। মোটরসাইকেলে অপর তিন আরোহী মা’রাত্ম’কভা’বে আ’হত হন। তাদের উ’দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সেখানকার জরুরি বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. আফরিন জাহান ওই যুবকের মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘ’ট’নায় একজন নি’হত হয়েছেন।

বাকি তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। কুমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোশফাক

হোসেন খান চৌধুরী দু’র্ঘট’নার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে খেলার মাঠে যাওয়ার পথে দু’র্ঘট’নাটি ঘটেছে। আহ’তদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহ’ত যুবকের ম’রদে’হ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *