fbpx

Desh Amar

Online news Portal

বগুড়ার শেরপুরের শেরপুর শহিদীয়া আলীয়া মাদ্রাসার পূর্বধারে ঝো;পের আড়ালে অসামা;জিক কাজে লি;প্ত; অ;বস্থায় বুধবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় প্রেমিক ও প্রেমিকা;কে আ;ট;ক করে এলাকাবাসী।

তারা দুইজনেই শিক্ষার্থী বলে জানা গেছে। এলাকাবাসী জানান, শেরপুর শহিদীয়া আলীয়া মাদ্রাসা শেষ অংশে বিভিন্ন গাছ গাছালি উঠে ঝো;পে পরিনত হয়েছে।

সেখানে তরুন তরু;নীরা এসে অ;সামা;জিক কাজে লি;প্ত হয়। ইতিপূর্বেও একবা;র অসামা;জিক কার্য;কালাপের সময় কপোত কপোতিকে আট;ক করে;ছিলাম। কিন্তু কো;ন কর্ন;পাত ;করা হয়নি।

আজকেও এখানে অ;সামাজিক কার্য;কালাপে লি;প্ত অ;বস্থায় আম;রা তা;দেরকে হাতে;নাতে ;ধরে;ছি। পরে শেরপুর শহিদীয়া আলীয়া মা;দ্রাসার অধ্য;ক্ষের কাছে হস্তা;ন্তর করা হয়েছে।

এ ব্যাপারে শেরপুর আলিয় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা নাবালিকা প্রেমিক-প্রেমিকার পিতা-মাতাকে অবহিত করলে তারা উপস্থিত হয় এবং তাদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়।

তিনি আরো জানান, মাদ্রাসার মুল ফটক (গেট) নির্মাধীন কাজ চলছে এ কারণে মানুষের আনাগোনা বেশি হয়েছে। এ ধরনের অসামাজিক কার্যকলাপ কিছুতেই মেনে নেওয়া যাবে না। পরবর্তীতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *