fbpx

Desh Amar

Online news Portal

ক’রো’না ভাই’রাসের টিকা নিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার (২৬ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতা’লে এসে টিকা নিয়েছেন তিনি।

দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ই’স’লা’ম সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি এও জানান, রিজভী মডার্নার টিকা নিয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ মা’র্চ ক’রো’না আ’ক্রা’ন্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মা’র্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতা’লে ভর্তি করানো হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শা’রীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থা’নান্তর করা হয়েছিল। তার শা’রীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ প্রায় দুই মাস পর তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন।

প্রস;ঙ্গত, এ বছরের ১৫ মা’র্চ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় না’রী ও শি’শু অধিকার ফোরাম আয়োজিত এক অনুষ্ঠানে রিজভী বলেছিলেন, ‘আমাকে অনেক সাংবাদিক জিজ্ঞেস করেছেন আপনি টিকা নেবেন কিনা? আমি বলেছি, ন্যায়সঙ্গতভাবে আমি যে টিকার বিরোধিতা করেছি, বাঁচি আর ম’রি ওই টিকা আমা’র শরীরে প্রবেশ করতে দেবো না। আমি আমা’র কথা রেখেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *