fbpx

Desh Amar

Online news Portal

গুরুতর অসু;স্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী ও নারায়ণগ;ঞ্জ জেলা মহিলা সং;স্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

সোমবার (২৬ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগ;ঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। স্ত্রীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

দেশের প্রভা;বশালী রাজনৈতিক ওসমান পরিবারের পুত্রবধূ ও এমপি শামীম ওসমানের স্ত্রীর রোগ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

স্ত্রীকে নিয়ে চিকি;ৎসায় ব্য;স্ত শামীম ওসমান বেশি কথাও বলতে পারেননি। বলেছেন, ‘এমআর করলে জানা যাবে লিপি ওসমানের কী সমস্যা’।

শামীম ওসমান বলেন, ‘এই মুহূর্তে প্রিয় নারায়ণগ;ঞ্জবাসীসহ দেশ-বিদেশে যে যেখানে আছেন, সবার কাছে দোয়া চাচ্ছি লিপির জন্য। সবাই আল্লাহর দরবারে দোয়া করবেন, দয়াময় যেন দ্রুত সুস্থ করে দেন আমার স্ত্রীকে।’

পারিবারিক সূ;ত্রে জানা যায়, গত বছরের সেপ্টেম্বর ও অক্টোবর মাসেও সালমা ওসমান লিপি অসুস্থ ছিলেন বেশ কিছুদিন।

উল্লেখ্য, ক;রো;না স;ঙ্ক;টে নারায়ণগ;ঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন সালমা ওসমান লিপি।

ক;রো;নার প্রাদু;র্ভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসহায়তা পৌঁছে দিয়েছেন। ক;রো;নার ভয়াবহতায় মানুষের কাছাকাছি যেতেন না পারলেও বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের খোঁ;জ নিয়েছেন।

অনেকে তাকে ফোন করেও তাদের অসহায়ত্বের কথা বলেছেন। তিনি স;ঙ্গে স;ঙ্গে সেই অসহায় মানুষের বাসায় স্বে;চ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন।

কখনো সড়ক দুর্ঘ;টনায় গুরুতর আহত প্যারালাইজড রোগী;কে আর্থি;ক সহায়তা, কখনো ক্যা;ন্সার আ;ক্রা;ন্ত রোগীর পাশে, কখনো আগুনে দ;গ্ধ পরিবারকে চিকিৎসা ও অর্থসহায়তা করেছেন। হাত বাড়িয়েছেন অসহায় খেলোয়াড়দের পাশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *