fbpx

Desh Amar

Online news Portal

টালিউড অ’ভিনেতা যশ দাশগুপ্তই হলেন সাংসদ-অ’ভিনেত্রী নুসরাত জাহানের ছে’লে ঈশানের বাবা। এই খবর প্রকাশ্যে আসতেই বেজায় চটলেন যশের অনুরাগীরা।

সদ্যোজাত ঈশানের বাবা যে যশ এ কথাও অনেকেই ভাবতেন। তবে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে কলকাতা পৌরসভা’র অনলাইনে ফরমে ছে’লের নাম নথিভুক্ত করতে গিয়ে নুসরাত তার ছে’লের বাবার নাম জানান।

নথিভুক্ত ফরমে ছে’লের নাম লেখা হয়েছে ঈশান দাশগুপ্ত। আর বাবার নাম দেবাশিষ দাশগুপ্ত ওরফে অ’ভিনেতা যশ।

এর মাঝেই প্রথমবার ক্যামেরার সামনে সাবেক স্ত্রী’ শ্বেতা ও নিজের সন্তানকে নিয়ে মুখ খুলেছেন যশ। ঈশান এই ক’দিনে কতটা বড় হলো? টালিউড ফোকাস কলকাতাকে দেওয়া সাক্ষাত্কারে এই প্রশ্নের উত্তরে হেসে নুসরাতের সঙ্গী জানান, ‘খুব ছোট ও। সবে ১৫ দিন বয়স। এত তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসে না, বিশ্বা’স করুন। আমা’র ছে’লে আছে, যার ইতোমধ্যেই ৯ বছর বয়স হয়ে গেছে, এত তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসে না। এটা সংবাদমাধ্যমের বাড়াবাড়ি’।

ভা’রতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, যশের এমন অনেক অনুরাগী আছেন যারা তার পাশে মধুমিতা ছাড়া আর কাউকে মেনে নিতে পারেন না। এই অ’ভিনেতাকে ঘিরে একের পর এক বিতর্ক তৈরি হওয়ার পর থেকেই নানা পোস্টে সে কথা জানিয়েছেন তারা। এমনকি যশকে নিষিদ্ধ ঘোষণা করার আবেদন জানায় তার অনুরাগীরা

এবার তীব্র অ’ভিমানে অনুরাগীরা যশের একটি ছবিতে ‘ব্যানড’ বা ‘নিষিদ্ধ’ শব্দটি লিখে সেটি পোস্টও করেন ইনস্টাগ্রামে। ছবির তলায় হ্যাশট্যাগ ব্যবহার করে বড় অক্ষরে লেখা, ‘আম’রা যশ দাশগুপ্তকে চাই না’। পাশাপাশি, অন্য অনুরাগীদেরও যশকে সম’র্থন না করার আবেদন জানানো হয়েছে সেই পোস্টে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *