fbpx

Desh Amar

Online news Portal

পটুয়াখালীতে এক কলেজছাত্রকে অ’প’হ’রণ করে তুলে নিয়ে জো’র করে বিয়ে করার অ’ভিযোগ উঠেছে এক তরুণীর বিরদ্ধে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভুক্তভোগী যুবক পটুয়াখালী সরকারি কলেজের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র নাজমুল আকন (২৩)। তিনি মির্জাগঞ্জ উপজে’লার মির্জাগঞ্জ ইউনিয়নের জালাল আকনের ছে’লে। একই উপজে’লার গাজিপুর সাকিনের মো. আউয়ালের মে’য়ে অ’ভিযু’ক্ত ইশরাত জাহান পাখি (২৫)।

এ ঘটনায় নাজমুল বাদী হয়ে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আ’দা’লতে মা’ম’লা করেছেন। নাজমুলকে অ’প’হ’রণ এবং পরে জো’র করে বিয়ের ভিডিও ফুটেজ আ’দা’লতে উপস্থাপন করা হয়েছে। ইতিমধ্যে মা’ম’লা’টি গ্রহণ করে পটুয়াখালী সদর থা’নাকে নথিভুক্ত করার নির্দেশ দিয়েছেন আ’দা’লত।

ভিডিওতে দেখা যায়, পাখি নামের ঐ তরুণীর বাম পাশে নাজমুল বসে আছেন। তার মা’থা পিছন থেকে ধরে রেখেছে কয়েকজন যুবক। সেখানে ওই তরুণীতে নীল কাগজে সই করতে দেখা গেছে।জানা যায়, মা’ম’লায় ওই তরুণীসহ অ’জ্ঞা’তপরিচয় ছয় থেকে সাতজনকে আ’সা’মি করা হয়েছে।

নাজমুলের আইনজীবী আবদুল্লাহ আল নোমান জানান, অনেকদিন ধরে নাজমুলকে মোবাইল ফোনে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রে’মের প্রস্তাবসহ বিয়ের প্রলো’ভন দেখান ইশরাত জাহান পাখি। কিন্তু এসব প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ সেপ্টেম্বর পটুয়াখালী লঞ্চঘাট এলাকা থেকে নাজমুলকে অ’প’হ’রণ করে অ’জ্ঞা’ত স্থানে নিয়ে জো’র করে একটি কাগজে দই নেন।

এদিকে শুক্রবার দুপুর থেকে ওই না’রী নিজেকে নাজমুলের স্ত্রী’ দাবি করে নাজমুলের বাবার বাড়ি মির্জাগঞ্জে অবস্থান করছেন।

নাজমুলের সঙ্গে দীর্ঘ দুই বছর প্রে’মের স’ম্প’র্ক ছিল দাবি করে অ’ভিযু’ক্ত তরুণী ইশরাত জাহান পাখি বলেন, নিজ ইচ্ছায় আমাকে বিয়ে করেছে নাজমুল। অ’প’হ’রণ কিংবা জো’র করে বিয়ের অ’ভিযোগ মিথ্যা। এ কারণে বর্তমানে নাজমুলের বাড়িতে আছি।

আ’দা’লতের নির্দেশে অ’ভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন পটুয়াখালী সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন। তিনি বলেন, ত’দ’ন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *