fbpx

Desh Amar

Online news Portal

জয়পুরহাটে ধান বোঝাই ট্রাকের ধাক্কায় এতিমখানা মাদ্রাসার দুই ছাত্র নিহত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বিকেলে জয়পুরহাট সদর উপজেলার আমদই কেন্দুলের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- জিহাদ হোসেন (১৬) ও আব্দুল্লাহ। তারা জেলার পাঁচবিবি উপজেলার শাইলট্রি মোড়ের লিল্লাহ বোডিং এতিমখানার ছাত্র।

এ ঘটনায় আহত হয় আরও ৭ জন। আহতরা হলো- আজিম (৭), তাসিন (৮), সানাউল (২০), রিহান (১২), ওমর ফারুক (৯), আসমতুল্লাহ (১২) ও ছাইদুর জামান (১২)। তারা প্রত্যেকেই ওই এতিম খানার শিক্ষার্থী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, জেলার পাঁচবিবি উপজেলার শাইলট্রি মোড়ের লিল্লাহ বোডিং এতিম খানার ১০ জন শিক্ষার্থী আমদই ইউনিয়নের কেন্দুল এলাকায় এতিমখানার জন্য টাকা তুলতে গিয়েছিল। টাকা তোলা শেষে ভ্যানে তারা ওই প্রতিষ্ঠানে ফিরছিল। পথে কেন্দুল মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ধান বোঝাই একটি ট্রাক ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মৃত্যু হয় জিহাদের। এছাড়া আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে আব্দুল্লাহর মৃত্যু হয়।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান, ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন শিক্ষার্থী নিহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *