টাকার মালা পরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মিছিল

টাকার মালা পরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মিছিল

অর্ধসহস্রাধিক মানুষ স্লোগান দিতে দিতে এগিয়ে যাচ্ছেন। সামনে টাকার মালা গলায় দিয়ে মিছিলের নেতৃত্ব দিচ্ছেন একজন। গতকাল সোমবার দুপুরে গাজীপুরের শ্রীপুরে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে এক চেয়ারম্যান প্রার্থীর এমন মিছিল নিয়ে আলোচনা-সমালোচনা চলছে।

টাকার মালা গলায় পরে মিছিলে নেতৃত্ব দেওয়া ব্যক্তির নাম তোফাজ্জল হোসেন। তিনি শ্রীপুরের বরমী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান। পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের প্রার্থিতার ঘোষণা দিয়েছেন তিনি। গত রোববার তাঁর এলাকা বরমী থেকে অর্ধসহস্রাধিক লোক নিয়ে হেঁটে শ্রীপুরের নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে যান তিনি। এদিন তোফাজ্জল হোসেন নির্বাচনের মনোনয়ন ফরম দাখিল করেন। বরমী ইউপির চেয়ারম্যান শামসুল হক বাদল সরকারের মৃত্যুর পর তোফাজ্জল হোসেন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান।
চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন এ বিষয়ে প্রথম আলোকে বলেন, ‘আমার সমর্থকেরা আবেগের বশে টাকার মালা তৈরি করে গলায় দিয়েছে। আমি বুঝতে পারিনি। নির্বাচনের সব আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল। টাকার মামলাটি আমি পরে সময়ে খুলে রেখেছি।’

জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক প্রথম আলোকে বলেন, নির্বাচনের কোনো প্রার্থীর টাকার মালা গলায় দিয়ে এ ধরনের মিছিল করা অশোভন। এটা সুন্দর দেখায় না। এমনটা করা ঠিক নয়।
source:prothom alo

ভাইরাল