fbpx

Desh Amar

Online news Portal

বলিউড তারকাদের নিয়ে মানুষের কৌতূহলের অন্ত নেই। তাদের চুল থেকে পায়ের নখ পর্যন্ত সমস্ত দিকেই দৃষ্টি রয়েছে তাদের অনুরাগীদের। আর সেই কারণেই কোন বিষয়ই বলিউড তারকারা আড়ালে রাখতে পারেনা অনুরাগীদের থেকে। তাদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তাদের যৌ’ন জীবন সবকিছুই যেন খোলা বইয়ের মতন ধরা দেয় সকলের সামনে।

বলিউড তারকারা প্রতি সময় থাকেন লাইভ লাইটের অন্তরে। ব্যক্তিগত জীবনকে তারা যতটাই আড়াল করার চেষ্টা করুক না কেন তা সকলের সামনে চলে আসে, ঠিক তেমনি এমন কিছু বলিউড তারকা রয়েছে যাদের সেক্সলাইফ নিয়েও মানুষের আগ্রহ তুঙ্গে। বলিউডে এমন বেশ কিছু তারকা রয়েছেন যারা স্কুলের গণ্ডি পেরোনোর আগেই মেতেছেন চূড়ান্ত স’ঙ্গ’মে, এমনই কিছু তারকা আজ আমাদের আলোচ্য বিষয়।

বলিউডের বেবি ডল সানি লিওন (sunny Leone)। একটা সময় নী’লছ’বির রানী হলেও বর্তমানে সানি একজন প্রথম সারির বলিউড অভিনেত্রী। পর্দায় বহুবার স’ঙ্গ’মে লিপ্ত হয়েছেন নায়িকা, তবে ব্যক্তিগত জীবনে স্কুল গণ্ডি পেরোনোর আগেই চূড়ান্ত স’ঙ্গ’মে মেতেছিলেন সানি, মাত্র ১৬ বছর বয়সেই সানি লিপ্ত হয়েছিলেন যৌ’ন’তায়। সেই সময় স্কুলের গন্ডিও বেরোয়নি নায়িকা।

বলিউডের অন্যতম চর্চিত ব্যক্তিত্ব করণ জোহর (Karan johar)। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা পরিচালককে কথা না বলতে দেখা গেলও, একবার নিজের মুখেই করণ জানিয়েছিলেন মাত্র ১৬ বছর বয়সেই স’ঙ্গ’ম করেছিলেন তিনি

বলিউডের চকলেট বয় রণবীর কাপুর (Ranbir Kapoor)। একাধিক নারীর হৃদয়ে বাস করা এই বলিউড তারকা খুব কম বয়সেই স’ঙ্গ’মে লিপ্ত হয়েছিলেন নিজেরই স্কুলের এক বন্ধুর সাথে। সেই সময়ের রণবীরের বয়স ছিল মাত্র ১৫ বছর।

শিল্পা শেট্টি (Shilpa Shetty), নব্বইয়ের দশকের এই মারকাটারি ফিগার অধিকারী নায়িকা সম্পর্কে লিপ্ত হয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমারের সাথে। সেই সময় অক্ষরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শিল্পা। আর আক্কির সাথেই স’ঙ্গ’মে লিপ্ত হয়েছিলেন নায়িকা, যেই কথা নিজের মুখেই স্বীকার করেছিলেন অক্ষয় কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *