fbpx

Desh Amar

Online news Portal

আমরা জীবনে নানান কাজ করে থাকি ।নানান জিনিস খেয়ে থাকি কিন্তু যখনই কোন জিনিস খায় সেটি নিয়ে কি কি উপকার হয় বা অপকার হয় তা আমরা সকলেই একবার হলেও ভাবি ।সেই রকমি আজ আমরা এক জীবনের একটি অঙ্গ তার নিয়ে কথা বলব ।সে’ক্স শুধুই উপভোগ করার জন্য নয়। সে’ক্স সাস্থ্যকরও বটে। সে’ক্স শুধু শরীর মনকে তৃ’প্তি দেয় না। বরং শরীরকে রাখে সুস্থ সবল এবং তরতাজা।তাই মনের আনন্দে সে’ক্স করুন। মন এবং শরীরকে ঝরঝরে রাখুন।

আর যখন এই সে’ক্সে কথা আসে তাহলে সকলের মাথায় একটি প্রশ্ন এসে থাকে ।কে কত বার দিনে সে’ক্স করার ইচ্ছে প্রকাশ করে থাকে ।যা অনেকের অজানা ।সে’ক্সের অনেক উপকার আছে আবার কিছু ক্ষ’তিকত দিক আছে ।অনেকেই এগুলি জানে আবার অনেকেই এগুলি জানে না ।

সে’ক্স করলে শরীরে ক্ষতিকর জীবানু বাসা বাধতে পারে না। গবেষকরা রীতিমতো পরীক্ষা করে জানিয়েছেন, যারা সপ্তাহে অন্তত দুবার সে’ক্স করেন, তাদের শরীরে ক্ষতিকর জীবানু তুলনায় কম থাকে। তাই শরীরের জীবানু রুখতে হরদম সে’ক্স করুন নিজের সঙ্গী অথবা সঙ্গীনীর সঙ্গে।

অনেক মানুষ পুরুষের সে’ক্স নিয়ে অনেক কিছু বলেছেন ।মানে একটি পুরুষ দিনে কত বার এই শা’রীরিক স’ম্পর্ক করার কথা ভেবে থাকে ।আসলে একটি পুরুষ নাকি দিনে ৩৪ বারের মত সে’ক্স করার কথা ভেবে থাকে ।যা সবার কাছে প্রায় অবাক করা একটি ব্যাপার ।সেই রকমি মহি

লারা কত বার ভাবে সে’ক্স নিয়ে ?

এই প্রশ্নটি সকলের মাথায় আসতে পারে ।আজ আমরা আপানদের এর উত্তর বলব ।আপনারা হয়ত ভাববেন একটি মহিলা দিনে ২ থেকে ৩ বার শা’রীরিক সম্পর্ক করার কথা ভেবে থাকে ।কিন্তু আপনি সম্পূর্ণ ভুল ভাবছেন ।আর যদি আপনি ভেবে থাকেন সে’ক্স ইচ্ছের পুরুষের সব থেকে বেশি তাহলে আপনি মহিলার মনকে আকতে জানেন না ।

আসলে এই কিছু দিন আগে একটি সমীক্ষায় জানা গেছে যে মহিলারা দিনে কত বার শা’রী’রিক সম্পর্ক করা কথা ভাবে ।ছেলেরা যেমন দিনে ৩৪ বারের মত শারীরিক সম্পর্ক করার কথা ভেবে থাকে সেই রকমি মেয়েরা কত বার এর কথা ভাবে আসলে মেয়েরা দিনে প্রায় ১৮ বার শা’রীরিক স’ম্পর্ক করার কথা ভেবে থাকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *