বলিউডে রাজত্ব করছেন 10 তরুণ ও সে’ক্সি নায়িকারা

বলিউডে রাজত্ব করছেন 10 তরুণ ও সে’ক্সি নায়িকারা

ডিজিবলিটজ এখন 10 টি সে’ক্সি, আড়ম্বরপূর্ণ, এবং চমত্কার সমসাময়িক নায়িকাদের একটি তালিকা প্রদর্শন করেছেন যা এই মুহূর্তে বলিউডে রাজত্ব করছে!

কয়েক বছর ধরে, আমরা কিছু চমত্কার অভিনেত্রী তাদের অভিনয়ের সাথে দক্ষতা প্রমাণ করতে দেখেছি।

নার্গিস থেকে কাজল পর্যন্ত বলিউড নায়িকারা দেখানোর পাশাপাশি দেখিয়েছেন, তাঁদের কাজ কথা বলার কাজ করে।

এই প্রতিভাবান এবং প্রভাবশালী মহিলাদের যারা শ্রদ্ধা নিবেদন করে বলিউডকে ঝড়ের কবলে নিয়েছে, ডিইএসব্লিটজ 10 যুবতী এবং সে’ক্সি নায়িকাদের প্রতিফলন করেছেন যারা ঝড় তুলে বলিউড নিয়ে চলেছেন।

আপনার প্রিয় বলিউড নায়িকা কে নীচে আছেন তা অবশ্যই আমাদের জানান!

কারিনা কাপুর খান

তার আকার-শূন্য চিত্র থেকে মুখরোচক মমি চেহারা, কারিনা প্রতিটি উপস্থিতিতে slays। বারবার, তিনি প্রমাণ করেছেন যে এটি সমস্ত ভাল চেহারা, ভাল চেহারা এবং ভাল চেহারা সম্পর্কে।

যখন অভিনয়ের কথা আসে, আমরা কারিনার বিভিন্ন শেড দেখেছি। এটি কোনও যৌ’নকর্মীর ভূমিকা কিনা চামেলি, মধ্যে fashionista কখনও আনন্দ, কখনও দুঃখ, বা সুখী-ভাগ্যবান গীত এতে প্রবেশ করুন আমরা যখন সাক্ষাত করেছিলাম, খান চিত্তাকর্ষক চেয়ে কম কিছু ছিল না।

আরও কিছু দুর্দান্ত পারফরম্যান্সের মধ্যে ডেসডেমোনা তার অভিযোজন অন্তর্ভুক্ত ওমকার, একটি দাঙ্গা শিকার দেব এবং একজন যোদ্ধা রাজকন্যা আসোকা। কারিনা তাঁর বিভিন্ন চরিত্র এবং অভিনয় দিয়ে বলিউডে স্পষ্টভাবে একটি চিহ্ন রেখে গেছেন।

তার চেহারার চেয়ে বেশি, কেউ তার আত্মবিশ্বাসের প্রশংসা করতে পারে না help বিশেষত যখন তিনি বলেন: “আমি নিজের জিনিস নিজেই করি এবং আমি বিশ্বাস করি যে আমি যা করি তা সঠিক জিনিস” ”

কারিনা সত্যই তার ক্যাচফ্রেজ প্রমাণ করেছেন: “মৈ তো তো আপন প্রিয় হুন।”

প্রিয়ঙ্কা চোপড়া

বলিউডের ‘ডার্লিং’ হলেন প্রিয়াঙ্কা চোপড়া ওরফে পিসি। অভিনেত্রী সোনিয়া রায়কে অভিনয় করার পরে তিনি প্রভাবশালী ছিলেন আইতারাজ।

চোপড়া প্রথম চরিত্রে অভিনেত্রী হয়ে ইতিহাস রচনা করেছিলেন 12 চরিত্রে অভিনয় করেছিলেন তোমার রাশি কি? তিনি আমাদের (আক্ষরিক) হ’ত্যা’কারী অভিনয়ের মাধ্যমে আমাদের স্তম্ভিত করেছিলেন 7 খু’ন মাফ।

অন্যান্য উল্লেখযোগ্য পারফরম্যান্সগুলির মধ্যে অটিস্টিক এবং মায়াময় ঝিলমিল অন্তর্ভুক্ত Barfi এবং বায়োপিকের একজন শক্তিশালী বক্সার, মেরি কম। অভিনয়ের কথা আসলে আমাদের দেশি গার্লকে কেউ দো’ষ দিতে পারে না! DESIblitz এর সাথে কথোপকথনে, প্রিয়াঙ্কা তার নতুন এবং উত্তে’জ’নাপূর্ণ ভূমিকার প্রেম প্রকাশ করেছেন:

আস্তে আস্তে, সে হলিউডে ঝড় তুলছে না (ভিক্টোরিয়া লিডস ইন খেলছে) বে ওয়াচ), তবে তিনি প্রথম দক্ষিণ এশীয় মহিলা যিনি আমেরিকান সিরিজের শিরোনাম করেছেন become কোয়ান্টিকো।

ক্যাটরিনা কাইফ

‘শায়লা’ যার ‘জওয়ানি’ খুব সেক্সি। ক্যাটরিনা কাইফ হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার এবং এক্সেল করার জন্য আন্তর্জাতিক / বিদেশী অভিনেতাদের মধ্যে সম্ভবত একজন ছিলেন। সময়ের সাথে সাথে ক্যাটরিনা বিভিন্ন ভূমিকা নেওয়ার চেষ্টা করেছেন।

তার যুগান্তকারী অভিনয় ছিল নমস্তে লন্ডন, এতে তিনি জাজ ওরফে জস্মিত – একটি ব্রিটিশ বংশোদ্ভূত পাঞ্জাবি মেয়ে অভিনয় করেছিলেন।

এটি প্রথম সফল চলচ্চিত্রগুলির মধ্যে একটি যা অক্ষয় কুমারের সাথে তার সহযোগিতার চিহ্ন হিসাবে চিহ্নিত হয়েছিল – যার সাথে তিনি পরবর্তীকালে এর মতো শিরোনামে বৈশিষ্ট্যযুক্ত স্বাগতসিং ইজ কিনং এবং দে দানা ড্যান.

সুপারস্টার সালমান খানের সাথে তার সম্পর্ক সম্পর্কে আমরা কীভাবে কথা বলতে পারি না? সবচেয়ে কার্যকর ভূমিকা ছিল এক থা বাঘ – একজন আইএসআই এজেন্ট হিসাবে। তিনি জোয়ার এই চরিত্রটি গস্টো এবং কৃপায় অভিনয় করেছেন।

একজন রাজনীতিবিদ হিসাবে তাঁর ভূমিকার মতো কয়েকটি দুর্দান্ত প্রচেষ্টাও আমাদের স্বীকার করতে হবে রজনীটিএকজন সন্ত্রাসীর স্ত্রী নিউ ইয়র্ক, একটি আইডিসিঙ্ক্র্যাটিক প্রতিবেদক জাগা জাসোস, এবং যশ চোপড়ার শেষ নেতৃত্বের নায়িকা জব তাক হ্যায় জান.

কংগনা রাওয়ানো

কঙ্গনা রানাউত স্টাইল এবং যৌ’ন আবেদনকে আকর্ষণীয় করেছেন, যদিও বলিউডে এটি একটি পলিমিক ব্যক্তিত্ব। আপনি এটা বিশ্বাস করতে পারেন? ট্রিপল জাতীয় পুরষ্কার বিজয়ী কঙ্গনার মাত্র 17 বছর বয়স যখন তিনি বলিউডে পা রেখেছিলেন গুন্ডা।

তার কোমল বয়স সত্ত্বেও, তিনি এই ধরনের বিমূর্ত এবং অ্যালকোহলীয় ভূমিকাটি স্বাচ্ছন্দ্য এবং শ্রেষ্ঠত্ব দিয়ে চালিয়েছিলেন। সমালোচক রাজা সেন প্রশংসা করেছেন:

অন্যান্য