একসাথে একাধিক প্রেম, ৩ প্রেমিক মিলে জীবন নিলো প্রেমিকার!

দশম শ্রেণির ছাত্রী সানজিদা খানম ইভাকে ছু’রিকাঘাতে খু’ন করে বলে দাবি করেছে পুলিশ।সানজিদাকে ধ”ণ করা হয়েছিল কিনা তা নিশ্চিত হতে পরীক্ষার জন্য মেডিক্যালের ল্যাবে পাঠানো হয়েছে।

জানা গেছে, একাধিক প্রেমের কারণে ক্ষু’ব্ধ হয়ে কথিত প্রেমিকরা তাকে পরিকল্পিতভাবে খু’ন করেছে। এ ঘটনায় দুই প্রেমিককে গ্রে’ফতার করা হয়েছে। এরই মধ্যে এক প্রেমিক আ’দালতে স্বী’কারোক্তিমূলক জ’বানব’ন্দি দিয়েছে।

ঘটনার আঠার ঘণ্টার মধ্যেই হ’’ত্যার মোটিভ উ’দ্ধারের দাবিও করেছে পুলিশ। তবে পরিবার ও স্কুলশিক্ষকদের দাবি সানজিদা ভদ্র এবং মেধাবি ছাত্রী ছিল। ব’খাটেদের প্রস্তাবে সারা না দেয়াতেই হয়েছে এই খু’ন।

বড়দরগা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম খোকন জানান, সানজিদা ভদ্র এবং মেধাবী ছাত্রী ছিল। এবারের এসএসসি পরীক্ষায় আমরা যে কয়েকজন ছাত্রছাত্রীকে এ প্লাস পাওয়ার মতো ভেবে আলাদা টেক কেয়ার করতাম তার মধ্যে সে প্রথম ছিল। সেও এ প্লাস পাওয়ার লক্ষ্যেই পড়ালেখা করত। এভাবে তাকে হ’’ত্যার বি’ষয়টি আমরা মানতে পারছি না। হ’’ত্যাকারীদের অবশ্যই আইনের আওতায় আনতে হবে। বুধবার শিক্ষক শিক্ষার্থীরা বি’ক্ষো’ভ করেছে।

রংপুর জে’লা পুলিশের সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আশরাফুল আলম পলা’শ নয়া দিগন্তকে জানান, মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা আড়াইটায় কোচিং করতে বাড়ি থেকে বের হয়ে প্রেমিকের সাথে বেড়াতে যাওয়ার পর কুটিরপাড়ায় রাস্তায় রাত সাড়ে ৯টায় পড়ে ছিল স্কুলশিক্ষার্থী সানজিদা খানম ইভার র’ক্তাক্ত শরীর। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে উ’দ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। এ ঘটনায় সানজিদার কথিত প্রেমিক নাহিদুল ইসলাম সায়েমকে আমরা গ্রে’ফতার করি ওই রাতেই। বুধবার রাতে সায়েম আ’দালতে বিচারকের কাছে ১৬৪ ধারায় জ’বানব’ন্দি দেয়। এছাড়াও পুলিশের জি’জ্ঞাসাবাদে সায়েম অনেক তথ্য জানিয়েছে।

পুলিশ কর্মকর্তা আশরাফুল বলেছেন, একাধিক প্রেমের কারণে ক্ষু’ব্ধ হয়ে কথিত প্রেমিকরা তাকে পরিকল্পিতভাবে খু’ন করেছে। বি’ষয়টি ডিজিটাল ডিভাইস চেক, আ’দালতে দেয়া একজনের জ’বানব’ন্দি এবং আমাদের জি’জ্ঞাসাবাদে পাওয়া গেছে। শুধু তাই নয়, খুবই স্পর্শকাতর তথ্য আমরা পেয়েছি, যা আমাদের পরিবার এবং সামাজিক মূল্যবোধের সাথে কোনোভাবেই যায় না।

Related Posts

নুরজাহান গ্রুপের ৬ জনের পাসপোর্ট জব্দের নির্দেশ

নুরজাহান গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের চেয়ারম্যান, এমডি ও পরিচালকদের বিরুদ্ধে চট্টগ্রাম অর্থঋণ আদালতে দায়ের করা ১৫-২০টি মামলায় একাধিক ব্যাংকের পাওনা চার হাজার কোটি টাকারও বেশি। সাউথইস্ট ব্যাংকের এক…

এবার প্রতারণার মামলা হলো রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে!

রাজশাহী প্রতিনিধি : ছাত্রদলের নেতা থেকে হঠাৎ ছাত্রলীগের জেলার সভাপতি বনে যাওয়া সাকিবুল ইসলাম রানাকে নিয়ে বিতর্কের শেষ নেই। ছাত্রলীগ সভাপতি হওয়ার আগে সাইকেল চুরির অভিযোগও রয়েছে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *